Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৮ জুন ২০১৭, ১৪ আষাঢ়, ১৪২৪, ০৩ শাওয়াল ১৪৩৮ হিজরী

হৃতিকের বিপরীতে দীপিকা নাকি ক্যাটরিনা?

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে এখন নতুন খবর হল কবির খানের আগামী চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় হৃতিক রোশন অভিনয় করবেন। জানা গেছে সালমান খান অভিনীত ‘টিউবলাইট’ ফিল্মটির কাজ শেষ করেই তিনি এটির কাজ শুরু করবেন।
চলচ্চিত্রের নায়ক হৃতিক নিশ্চিত হবার পর পরের গুঞ্জন হল কে হবে তার নায়িকা? এই বিষয়টি নিয়ে ব্যাপক জল্পনাকল্পনা চলছে মুম্বাইয়ের চলচ্চিত্র জগতে। কেউ বলছে দীপিকা পাডুকোন পাবেন এই দায়িত্ব আর কেউ বলছে এই প্রজেক্টে নিশ্চয়ই ক্যাটরিনা কাইফ কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন।
হৃতিক এরই মধ্যে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছেন। তাদের দুজনকে দর্শকরা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ আর ‘ব্যাং ব্যাং’ চলচ্চিত্রে দেখেছে। তাদের সহাভিনয় দর্শক আর সমালোচকদের প্রশংসা পেয়েছে। এর বাইরে ক্যাটরিনা হৃতিকের ২০১২তে মুক্তি পাওয়া ‘অগ্নিপথ’ চলচ্চিত্রে ‘চিকনি চামেলি’ সঙ্গীত দৃশ্যে পারফর্ম করেছেন।
অন্যদিকে অভিনেতাটি তার ক্যারিয়ারে এখন পর্যন্ত দীপিকার সঙ্গে কোনও চলচ্চিত্রে কাজ করেননি। সুতরাং তারা যদি কবির খানের আগামী চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেন তাহলে দর্শকরা নতুন একটি জুটি পাবে।
শেষ পর্যন্ত নির্মাতারা এই দুজনের মধ্যে কাকে বেছে নেয় সময়ই বলবে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর