Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ জুন ২০১৭, ১১ আষাঢ়, ১৪২৪, ২৯ রমজান ১৪৩৮ হিজরী

এমটিভি ইন্ডিয়াতে ফিরছেন রঘু-রাজীব

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রঘু রাম আর রাজীব লক্ষণ এমটিভি ইন্ডিয়ার ‘রোডিজ’ রিয়েলিটি শোটিকে তরুণদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয় করেছেন। এবার এই দুই ভাই ভারতের তরুণ উদ্যোক্তাদের জন্য একটি নতুন ধারণার রিয়েলিটি শো নিয়ে ফিরছেন একই চ্যানেলে।
এই নতুন শোটিতে ‘ভারতের প্রথম স্টার্ট-আপ রিয়েলিটি শো’ নামে অভিহিত করা হয়েছে। এই অনুষ্ঠানটিতে প্রথমত সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তাদের বাছাই করা হবে এবং ক্রমে তাদের আদর্শ নব্য উদ্যোক্তাকে পরিণত করা হবে। এই পথে এই তরুণদের গড়ে তোলার জন্য থাকবে ভারতের শীর্ষস্থানীয় উদ্যোক্তাদের দল।
রঘু বলেন, “এটি উচ্চাভিলাষী তরুণদের স্বপ্ন পূরণের জন্য একটি রোমাঞ্চকর অনুষ্ঠান। রাজীব আর আমি এই অনুষ্ঠানটিতে অনেক সম্ভাবনা দেখতে পেয়েছি এবং এমটিভির সঙ্গে আলোচনা করে তাকে আকার দিয়েছি। আমরা উপস্থাপনার পাশাপাশি অনুষ্ঠানটি প্রযোজনাও করছি। ‘রোডিজ’ অনুষ্ঠানটি দিয়ে দেশের তরুণদের সঙ্গে আমাদের সম্পর্ক হয়েছে। আশা করছি অনুষ্ঠানটি দিয়ে আমরা তরুণদের আত্মবিশ্বাস বাড়াতে পারব।”
রাজীব বলেন, “শুরুতে রঘু আর আমাকে অংশগ্রহণকারীদের প্রচেষ্টা সম্পর্কে জানার জন্য খুব খাটতে হয়েছে। সবকিছু ছেড়ে নতুন করে শুরু করা খুব কষ্টের। আমরা এই কষ্ট লাঘব করার চেষ্টা করব।”

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।