Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ডিএনসিসির অভিযান উত্তরায় ১০ প্রতিষ্ঠানকে সোয়া ৩ লাখ টাকা জরিমানা

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় রাস্তায়, ফুটপাতে অবৈধভাবে নির্মাণসামগ্রী ফেলে রাখা এবং হোটেল রেস্তোরাঁয় পচা-বাসী খাবার বিক্রিসহ বিভিন্ন অপরাধে ১০টি প্রতিষ্ঠানকে ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি কপোরেশন পরিচাতি মোবাইল কোর্ট। গতকাল সোমবার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ারের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট এই জরিমানা করেন। ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুর-ই-মওলা এই বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, উত্তরায় ফুটপাতে নির্মাণসামগ্রী রাখার অপরাধে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯’ এর অধীনে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট ভবন নির্মাতা প্রতিষ্ঠান সিভিল ইঞ্জিনিয়ার্স, বিটিআই ও নাসা হোল্ডিংসকে ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা, বেসিক বিল্ডার্সকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। একই সঙ্গে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ফুটপাত খালি করার নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ