Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ ২জন নিহত

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ ২জন নিহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার হাউসদি বাজারে ইজিবাইকের চাপায় রহিমা বেগম (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এদিকে একই দিন সন্ধায় ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার উকিলবাড়ি নামক এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় এসকেন্দার খান (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। দুর্ঘটনার সময় তিনি রাস্তা পাড় হয়ে বাড়ি ফিরছিলেন। নিহত মুক্তিযোদ্ধা মস্তফাপুর ইউনিয়নের ঝিকরহাটি এলাকার মৃত রহিম খানের ছেলে।
গোবিন্দগঞ্জে ট্রাক হেলপার নিহত
গোবিন্দগঞ্জউপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে গতকাল সোমবার বিকেল চারটার দিকে দিনাজপুর-ঘোড়াঘাট সড়কের গোবিন্দগঞ্জ উপজেলার খলসী এলাকায় অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে একটি ট্রাক খাদে পড়ে ট্রাকের হেলপার আমিরুল ইসলাম (২২) নিহত হয়েছেন। এসময় ট্রাকে থাকা অপর হেলপার জসিম উদ্দিন (২৫) গুরুতর আহত হয়েছে। আমিরুল ইসলাম গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিযনের রামপুরা গ্রামের আসাব আলীর ছেলে। আহত জসিম উদ্দিন একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ