Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী সমাবেশে বক্তারা এ সভায় অনেকের পকেট হাতালেও মাদক পাওয়া যাবে

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চরফ্যাশন উপজেলা সংবাদদাতা : বাবা নিজেও জানে তার ছেলে গাঁজা খায়, ছেলে যখন গায়ের দিকে আসে তখনই প্রশাসনের সহযোগিতা চায়। পূর্বে প্রশাসনকে জানায় না। এই মাদকবিরোধী সভায়ও অনেকের পকেট হাতালে মাদক পাওয়া যাবে। চরফ্যাশন থানা সার্ভিস ডেলিভারী ও কমিউনিটি পুলিশিং সেন্টার উদ্বোধন ও জঙ্গিবাদ, মাদকবিরোধী মতবিনিময় সভায় বক্তরা এসব কথা বলেন।
বক্তরা আরো বলেন, সোনার বাংলা গড়ার দায়িত্ব আমাদের অর্পিত রয়েছে। শতকরা ৫ ভাগ মাদক ব্যবসায়ী পুরো সমাজকে ধ্বংস করেছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, পুলিশও যদি মাদকের সাথে সম্পৃক্ততা থাকে তাদেরও ছাড় দেয়া হবে না।
গতকাল (সোমবার) বিকাল সাড়ে ৩টায় মাদকবিরোধী মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ম. এনমুল হক। প্রধান অতিথি ছিলেন, ভোলা পুলিশ সুপার মোক্তার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ