Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুল চলাকালীন সময় প্রকাশ্যে ছাত্রীর শ্লীলতাহানি

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কাঠালিয়া উপজেলা সংবাদদাতা : ঝালকাঠির কাঠালিয়া উপজেলা তারাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। গত রোববার সকালে স্কুল চালাকালীন সময়ে দত্তেরপশুরীবুনিয়া গ্রামের তোতা মিয়া সরদারের পুত্র ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ইমরান সরদার ৯ম শ্রেণির মারুফা আক্তার (১৪) নামে এক ছাত্রীকে প্রকাশ্যে হাত ধরে টানা-হেঁচড়া করে। আর এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ভূক্তভোগী ছাত্রীর পিতা তোফাজ্জেল খানকে আইনী আশ্রয় গ্রহণ করার জন্য বলেছি কিন্তু তাতে সে রাজী না হয়ে স্থানীয়ভাবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মধ্যমে সমাধান চেয়েছেন। এ বিষয়ে বিদ্যালয়ের সভাপতি বাবু সনাতন জানান এ ব্যাপারটি ছাত্রীর পিতা আমাকে বলেছেন এবং তিনি বিদ্যালয় পরিচালনা পর্ষদের মাধ্যমে সমাধানের জন্য আগ্রহ প্রকাশ করায় ২০ মার্চ সকালে এ বিষয়ে এক জরুরী বৈঠক ডাকা হলেও ছাত্র ছাত্রীর অভিভাবক বিদ্যালয়ে আসেনি। এ ব্যাপারে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ