Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭, ১৬ বৈশাখ , ১৪২৪, ২ শাবান ১৪৩৮ হিজরী।

নেপালে জয়ে শুরু জিয়াদের

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এশিয়ান জোনাল চেস চ্যাম্পিয়শিপে শুভসূচনা করেছেন বাংলাদেশের চার গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, আব্দুল্লাহ আল রাকিব, নিয়াজ মোর্শেদ ও এনামুল হোসেন রাজীব। নেপালের কাঠমান্ডুতেই হওয়া মেয়েদের এশিয়ান জোনাল চেস চ্যাম্পিয়নশিপে জয়ে শুরু পেয়েছেন বাংলাদেশের দুই মহিলা ইন্টারন্যাশনাল মাস্টার শামীমা আক্তার লিজা ও রানী হামিদ। এছাড়াও জিতেছে দুই মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন ও নাজরানা খান।
গেলপরশু উন্মুক্ত বিভাগে প্রথম রাউন্ডে গ্র্যান্ডমাস্টার জিয়া নেপালের বদ্রিলাল নেপালীকে, গ্র্যান্ডমাস্টার রাকিব নেপালের মাহারজান সাজিনকে, গ্র্যান্ডমাস্টার রাজীব নেপালের নিরাউলা ভূপেন্দ্রাকে এবং গ্র্যান্ডমাস্টার নিয়াজ নেপালের তেন্দুকার নবীনকে হারান। ফিদে মাস্টার তৈয়বুর রহমান নেপালের ভগবতি প্রসাদ শর্মাকে, ফিদে মাস্টার পরাগ হোসেন নেপালের কুনভার রাঞ্জনকে ও ফিদে মাস্টার মাহফুজুর রহমান নেপালের বিবেক শ্রেষ্ঠাকে হারান। ইন্টারন্যাশনাল মাস্টার আবু সুফিয়ান শাকিল নেপালের পেন্তা সুমিতের কাছে হারেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর