Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

‘মুন্না ভাই থ্রি’তে সুযোগ না পেলে হিরানিকে একহাত দেখে নিতাম -বোমান ইরানি

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা ‘মুন্না ভাই থ্রি’ চলচ্চিত্রে কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছে। তিনি জানিয়েছেন, চলচ্চিত্রটিতে তাকে কাজ করার সুযোগ না দেয়া হলে তিনি চলচ্চিত্রটির নির্মাতা রাজকুমার হিরানিকে একহাত দেখে নিতেন।
পরিচালক হিসেবে হিরানির অভিষেক চলচ্চিত্র ‘মুন্না ভাই এমবিবিএস’-এ ইরানি একটি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর তিনি একে একে পরিচালকের ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’ চলচ্চিত্রগুলোতে গুরুত্বপূর্ণ ভ‚মিকায় অভিনয় করে এসেছেন।
হিরানি সম্প্রতি ‘মুন্না ভাই’ সিরিজের তৃতীয় চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। আর এতে যারা সবচেয়ে খুশি হয়েছে তার মধ্যে নিঃসন্দেহে একজন হলেন বোমান ইরানি।
“আমিও এতে কাজ শুরু করার অপেক্ষায় আছি। সার্কিট আর মুন্না স্বাভাবিকভাবেই চলচ্চিত্রটিতে আছে, আমি ঐচ্ছিক। তৃতীয় চরিত্রটি সবসময়ই নতুন। আমার জন্য একটি ভ‚মিকা থাকা উচিত, আর আমি যদি তা না পেতাম তাহলে রাজকুমার হিরানিকে আমি একহাত দেখে নিতাম,” বোমান বলেন।
“তিনি এখন সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্র নির্মাণে ব্যস্ত। এই কাজটি শেষ হলেও আমরা ‘মুন্না ভাই’ শুরু করব,” তিনি আরো বলেন।
সিরিজের প্রথম পর্বে বোমান নায়িকার বাবা ডা. আস্তানা এবং দ্বিতীয়টিতে লাকি সিং নামে এক অসৎ ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ