Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্টারন্যাশনাল ট্রফি ফর কোয়ালিটি পুরস্কার পেল ইউসিবি

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আন্তর্জাতিক ব্যবসা সংগঠন গ্লোবাল ট্রেড লিডারস ক্লাব ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডকে ইন্টারন্যাশনাল ট্রফি ফর কোয়ালিটি পুরস্কারে ভুষিত করেছে। গত সোমবার ফ্রান্সের প্যারিসে হোটেল লে মেরিডিয়াল এটয়েল-এ ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এম শহিদুল ইসলামের উপস্থিতিতে ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আলীর নিকট আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেন গ্লোবাল ট্রেড লিডারস ক্লাবের সেক্রেটারি জেনারেল রিকার্ডো রসে লোপেজ।
গ্লোবাল ট্রেড লিডারস ক্লাব নানা তথ্য, উপাত্ত বিশ্লেষণ করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডকে ইন্টারন্যাশনাল ট্রফি ফর কোয়ালিটি পুরস্কারে ভ‚ষিত করেছে। এক্ষেত্রে তারা বিভিন্ন প্রখ্যাত ব্যাংকিং শিল্পখাত বিশ্লেষক, পরামর্শক ও কর্পোরেট কর্মকর্তাদের মতামতকে গুরুত্ব প্রদান করেছে। পুরস্কারের জন্য বিবেচনায় নেয়া হয়েছে সম্পদের গুণগতমান, মুনাফা, কৌশলগত স¤পর্ক, গ্রাহক সেবা, প্রতিযোগিতামূলক মূল্য নির্ধারণ এবং উদ্ভাবনী পণ্য। আর এই সকল নির্ধারকের সমন্বয়ে বিশেষ করে বৈদেশিক বাণিজ্য ক্ষেত্রে অবদানের জন্য গ্লোবাল ট্রেড লিডারস ক্লাব কর্তৃক ইন্টারন্যাশনাল ট্রফি ফর কোয়ালিটি পুরস্কারে ভ‚ষিত হয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। গ্লোবাল ট্রেড লিডারস ক্লাব একটি স্বনামধন্য আন্তর্জাতিক ব্যবসা সংগঠন যাদের প্রায় ৯৫টি দেশের উৎপাদন ও সেবা খাত সংশ্লিষ্ট ৭৫০০ সদস্য রয়েছে। এই সংগঠনটির প্রধান উদ্দেশ্য হলো বিশ্বব্যাপী ব্যবসায়িক সম্প্রদায়ের মাঝে বাণিজ্য বিনিময় ও সম্পর্কের নৈকট্য আনয়ন করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ