Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় হতাহত ৪

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শ্যামনগর-সাতক্ষীরা সড়কের কালিগঞ্জ ব্রীজের উপর এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশুর নাম মোঃ হুসাইন মির্জা (৬)। সে কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউনিয়নের কলিজুগা গ্রামের মীর্জা শহীদুল ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, শিুশু হুসাইন তার পরিবারের সাথে সকালে পরিবারের সাথে ভ্যানযোগে বাড়ি থেকে বের হয়ে নলতায় যাচ্ছিলো ডাক্তার দেখানোর জন্য। পথিমধ্যে কালিগঞ্জ ব্রীজের উপর ভ্যানটি পৌঁছালে পিছন দিকে থেকে একটি দ্রæতগামী ট্রাক তাদের বহনকারী ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু হুসাইনের মৃত্যু হয়।
পুলিশি অভিযানে আটক ৩১
সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৩১ জন আটক হয়েছে। মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার দুপুর পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের মধ্যে সাতক্ষীরা থানা ১২ জন, কলারোয়া থানা ১ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ৫ জন, আশাশুনি থানা ২ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা এলাকা থেকে ২ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ