Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে গতকাল শুরু হয়েছে আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা। মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। এসময় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন।  প্রতিযোগিতার উদ্বোধনী দিন বরিশাল জেলা ৪-০ গোলে সিলেটকে, ফরিদপুর ১০-২ গোলে ঝালকাঠিকে, পঞ্চগড় ১১-৪ গোলে সাতক্ষিরাকে, যশোর ১৮-৪ গোলে জামালপুরকে, ফরিদপুর ১২-০ গোলে হবিগঞ্জকে, যশোর ২১-২ গোলে রাঙ্গামাটিকে, ঝালকাঠি ১০-০ গোলে হবিগঞ্জকে এবং রাঙ্গামাটি ১১-৮ গোলে জামালপুর জেলাকে হারায়।  
আজ সকালে দু’টি সেমিফাইনাল ও বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল শেষে প্রধান অতিথি থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল

আরও পড়ুন