Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়াউদ্দিন আদিল আবারো ফেস্টিভাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিক এর জুরি হলেন

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

জিয়াউদ্দিন আদিল দেশের অন্যতম সুপরিচিত মিডিয়া ব্যক্তিত্য বিগত বছরের ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মত ফেস্টিভাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিক এর চূড়ান্ত পর্বেও জুরি হিসেবে কাজ করবেন। সিইও হিসেবে আদিলের নেতৃত্বে টপ অফ মাইন্ড এজেন্সি বাংলাদেশে আন্তর্জাতিক এবং দেশীও ক্লায়েন্টের জন্য সবচাইতে বড় এবং ওয়ান স্টপ সেবা প্রদান করে যাচ্ছে।
ফেস্টিভ্যাল অফ মিডিয়া এওয়ার্ডটি মূলত বিশ্বের বিভিন্ন ব্র্যান্ড, এজেন্সি, মিডিয়া এবং ডিজিটাল মার্কেটিং স্পেশালিষ্টদের তাদের সব চাইতে সেরা মিডিয়া কাম্পাইন-এর জন্য স্বীকৃতি প্রদান করে থাকে। এওয়ার্ডটি বিশ্বজুড়ে বিভিন্ন স্থানে মিডিয়ার সেরা উদ্ভাবনী যেমন মিডেল ইস্ট অ্যান্ড নর্থ আফ্রিকা (মিনা) এডিশন, এশিয়া প্যাসিফিক (এপ্যাক) এবং ল্যাটিন আমেরিকা (লেটএম)। ফেস্টিভ্যাল অফ মিডিয়া এশিয়া প্যাসিফিক এওয়ার্ডই একমাত্র এওয়ার্ড যা এশিয়া প্যাসিফিক দেশগুলোর মিডিয়া উদ্ভাবনাকে স্বীকৃতি দেয়ার জন্য নিবেদিত। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ