Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাক্কুর পক্ষে প্রচারণায় ২০ দলীয় জোটের ৪ শীর্ষ নেতা

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে প্রচারণায় নেমেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা।
গতকাল বুধবার দুপুরে জোট শরিক এলডিপি, কল্যাণ পার্টি, বাংলাদেশ ন্যাপ ও এনডিপির শীর্ষ নেতারা বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে প্রচারে নামেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীর প্রতীক, এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, কল্যাণ পার্টি মহাসচিব আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সহিদুর রহমান তামান্না, এনডিপি প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক এসএম সেলিম রেজা, ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল প্রমুখ।
মতবিনিময় শেষে নেতৃবৃন্দ নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং ভোটারদের কাছে বিএনপি চেয়ারপারসন ও জোটনেত্রী বেগম খালেদা জিয়ার সালাম পৌঁছে দিয়ে ভোট প্রার্থনা করেন।
এসময় কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম সফল করতে মনিরুল হক সাক্কুকে ভোটে বিজয়ী করতে হবে। তিনি বলেন, কুমিল্লার জনগণ নির্বাচনের ব্যাপারে অত্যন্ত সচেতন। দেশের অন্যান্য স্থানের মতো কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে কুমিল্লার জনগণ তা প্রতিহত করবে।
এলডিপি মহাসচিব রেদোয়ান আহমেদ বলেন, গণতন্ত্রের সংগ্রাম সফল করতে নির্বাচনে বিএনপির প্রার্থীকে জেতাতে হবে। গণতন্ত্র পরাজিত হলে সামনে আরো দুঃসময় অপেক্ষা করছে জাতির জন্য।
ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে রাষ্ট্রীয় ক্ষমতার পরিবর্তন ঘটে না। তবে, দেশের জনগণের প্রত্যাশা একটাই- সব নির্বাচন যেন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। স্বৈরাচারবিরোধী আন্দোলনের মধ্য দিয়ে দেশে যে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছিল, তা আজ বিপন্ন। সেই গণতন্ত্র পুনরুদ্ধারে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো বিকল্প নেই।
এনডিপি চেয়ারম্যান গোলাম মোর্ত্তজা বলেন, কুসিক নির্বাচন ইসির জন্য অগ্নিপরীক্ষা। এইখানে কারচুপি হলে কুমিল্লা থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ