Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীননগরে এক সপ্তাহে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে এক সপ্তহের মধ্যে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। এর মধ্যে নিহত সাদেক আহমদ (২০) ওসমানীনগর উপজেলার তাজপুর ইউপির দশহাল গ্রামের আব্দুর কাদিরের ছেলে ও ওসমানীনগর উপজেলা ছাত্রলীগের কর্মী। গত মঙ্গলবার রাত ১১টায় সিলেট শহরের ওয়েসিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাদেক মারা যায়।
জানা যায়, গত মঙ্গলবার বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারের গয়নাঘাট নামক স্থানে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মোটর সাইকেল আরোহী সাদেকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সাদেক মিয়া গুরুতর আহত হন। সিলেট শহরের ওয়েসিস হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাদেকের মৃত্যু হয়। গতকাল বুধবার সকাল ১১টায় দশহাল ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে গ্রামের পঞ্চায়েত কবর স্থানে সাদেকের দাফন সম্পন্ন হয়।
এদিকে গত বুধবার ওসমানীনগরের সিলেট-ঢাকা মহাসড়কের ইলাশপুর তালতলা নামক স্থানে লকাল বাস চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র আব্দুর রকিব তারেকের (২২) মর্মান্তিক মৃত্যু হয়। সে পার্শ্ববর্তী বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কামিলনগর (অলুপাড়া) গ্রামের হাজী ইসমাইল আলীর ছেলে। তারেক ওসমানীনগর উপজেলার তাজপুর ডিগ্রি কলেজের বিএসএস ২য় বর্ষের ছাত্র ছিল।
জানা যায়, গত বুধবার সকাল পৌনে বারটায় তাজপুরবাজার থেকে গোয়ালাবাজার যাওয়ার পথে সিলেটগামী (নং- সিলেট জ-১১-০৬১৮) গোয়ালাবাজারগামী মোটরসাইকেল (নং- সিলেট হ-১৪- ৩৩৩৬) এ চাপা দিলে মোটরসাইকেল আরোহী তারেক গুরুতর আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাস গাড়ি আটক করা হলেও চালক পালিয়ে যায়। শেরপুর হাইওয়ে থানা পুলিশ কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ