Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সীমা পরাজিত হননি, এবারও হবেন না -এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম কুমিল্লাবাসীদের প্রতি আহŸান রেখে বলেছেন, কুমিল্লা সিটি নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়ে আঞ্জুম সুলতানা সীমাকে বিজয়ী করুন। সীমা কাউন্সিলর ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে হারেননি। এবারও সিটি নির্বাচনে তিনি হারবেন না। সীমা পরিচ্ছন্ন রাজনীতিবিদ। দুর্নীতি-অন্যায় স্বজনপ্রতীকে আশ্রয়-প্রশ্রয় দেন না। নির্বাচিত হলেও তাই করবেন। কাজেই উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীকে ভোট দিন। গতকাল বুধবার দিনভর নগরীর ২২-২৩-২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, সরকারের উন্নয়নের কারণে সারাদেশে মানুষের মধ্যে আস্থা ফিরেছে আওয়ামী লীগের ওপর। কুমিল্লাতেও আওয়ামী লীগের ঐক্যে এবং নৌকার পালে হাওয়া লেগেছে। কুমিল্লার মানুষ পরিবর্তন চায়। কোনো দুর্নীতিবাজকে চায় না। যিনি দায়িত্বে থেকে সরকারের টাকা লুটপাট করেছেন তাকে আর দ্বিতীয় বার দেখতে চান না। কুমিল্লাবাসী নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।
তার সঙ্গে প্রচারণায় অংশ নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা বলেন, অতীতে আমি এই কুমিল্লাবাসীর ভালোবাসা-দোয়া সমর্থন পেয়েছি। এখনও দোয়া-ভালোবাসা ও সমর্থন চাই। উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিন। আমি কথা দিচ্ছি আমাকে নির্বাচিত করলে সেবার জন্য আমার কাছে আসতে হবে না। আমিই আপনাদের দুয়ারে যাব সেবা দিতে।
দিনভর নগরীর বিভিন্ন স্থানে প্রচারণা-গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বন পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাপা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য নজিবুল্লাহ হিরু, রিয়াজুল কবির কাওছার, গোলাম কবির রাব্বানী চিনু, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং প্রমুখ। সাবেক ছাত্রনেতাদের মধ্যে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, সাবেক ছাত্রনেতা বলরাম পোদ্দার, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, সাবেক আওয়ামী লীগের সহ-সম্পাদক তাহমিনা খাতুন শিলু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ, ছাত্রলীগের সাবেক নেতা শাহজাদা মহিউদ্দিন, মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমীর চন্দ চন্দ্র, সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন, গোলাম সারোয়ার কবির, পনিরুজ্জামান তরুণ, মেহেদী জামিল, জহির শিকদার, ছাত্রলীগের সহসভাপতি সাবিনা আক্তার শিউলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমীনসহ ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতারা। স্থানীয়দের মধ্যে আবদুল হাই বাবলুসহ অন্যরা।
যুব মহিলা লীগের ১০০ জন : যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলের নেতৃত্বে সংগঠনের ১০০ জনের অধিক নেত্রী কুমিল্লা সিটি নির্বাচনে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন। সকাল থেকে গভীর রাতে তারা নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। গতকাল সকাল থেকে রাত পর্যন্ত যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল নগরীর ২০.২১ ও ২২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কোহেলী কুদ্দুস মুক্তিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
প্রচারণায় স্বাচিপের টিম : আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে গতকাল দিনভর গণসংযোগ করে ভোট প্রার্থনা করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় নেতারা। সংগঠনের সভাপতি ইকবাল আর্সনালের নেতৃত্বে প্রচারণায় অংশ নেন ডা. কাজল কুমার কর্মকার, ডা. সিয়াম, ডা. হাবিবুর রহমান পলাশ, ডা. আবদুল্লা বাকী, মোর্শেদুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ