Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল মীরসরাই যাচ্ছেন বিজেপি’র সর্বভারতীয় সেক্রেটারি

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই উপজেলা সংবাদদাতা : মীরসরাইয়ে চারদিনের ব্যক্তিগত সফরে আসছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহা। তিনি আগামী (শনিবার) মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামের জগন্নাথ ঘাটে বারুণী স্নান উদ্বোধন ও শ্রী শ্রী লোকনাথ আশ্রম পরিদর্শন করবেন।
পশ্চিম জোয়ার বীণা পানি সংগঠনের যুগ্ম সম্পাদক রিপন দাশ জানান, শ্রী শ্রী লোকনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা স্বপন চৌধুরীর বিশেষ আমন্ত্রণে বিজেপি’র সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহা বারুণী স্নান উদ্বোধন উপলক্ষে মীরসরাইতে আসছেন। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে বলে জানা যায়।
স্থানীয় জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান এই উপলক্ষে পুলিশের ঊর্ধ্বতন থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার কথা বলা হয়েছে। ইতিমধ্যে আমরা কয়েক স্তরের নিরাপত্তার উদ্যোগ ও নিয়েছি। এদিকে জগন্নাথ ঘাটে বারুণী স্নান উদ্বোধন উপলক্ষে শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এদিকে বিজেপি’র সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহা আগমন উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদ গত শনিবার (১৮ মার্চ) মিঠাছড়া মহামায়া মন্দির প্রাঙ্গণে একটি প্রস্তুতি সভা করেছে। সভায় পরিষদের সভাপতি উত্তম শর্মার সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বপন চৌধুরী, সুদর্শন রায়, নারায়ন সরকার, বিপুল দাশ, পরিমল কর্মকার, সজল শর্মা ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হারাধন চক্রবর্তীসহ সকল ইউনিয়ন ও কমিটি সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ