Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হতদরিদ্রদের পাশে দাঁড়াতে হবে -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সমাজের অবহেলিত ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, যারা অমানবিক জীবনযাপন করে তাদের পাশে দাঁড়িয়ে মানবিকতার উজ্জ¦ল দৃষ্টান্ত স্থাপন করতে হবে। তিনি গতকাল (শুক্রবার) চট্টগ্রাম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন ছাত্রী পরিষদ আয়োজিত সুবর্ণ জয়ন্তি উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
মেয়র বলেন, এই স্কুল থেকে শিক্ষাজীবন শেষ করে অনেক নারীই জীবনে সুপ্রতিষ্ঠিত হয়েছেন। তাদের সকলের সহযোগিতায় অসচ্ছল ও অভাব অনটনে থাকাদের ভাগ্যের পরিবর্তন করা সম্ভব।
উৎসবে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক মিসেস সাহেদা আক্তার। অনুষ্ঠান শুরুতে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে এবং কেক কেটে দু’দিনের অনুষ্ঠানমালার সূচনা করেন মেয়র। অনুষ্ঠানের প্রথমপর্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, প্রাক্তন প্রধান শিক্ষিকা জাহানারা বেগম।
সুবর্ণ জয়ন্তি উদযাপন কমিটির ফিরোজা বেগম, নাসরিন সুলতানা শাকিলা, ডা. ফারহানা আক্তার, কোহিনূর রহমান আশা, রাজিয়া সুলতানা, ডা. অনিন্দিতা ভট্টাচার্য চৌধুরী, ফারহানা ইদ্রিস বাপ্পী, জান্নাতুল ফেরদৌসী টিনা, কানিজ ফাতেমা, সামিনা আফরোজ, ফারজানা ইসলাম, নুসরাত জাহান স্নিদ্ধা, জান্নতুল ফেরদৌস, মোজাম্মেল হোসেন ও ফারহানা আফরোজ স্মৃতিচারণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাছির

১৬ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন