Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতিতে আগ্রহী স্কারলেট জোহানসন

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী স্কারলেট জোহানসন জানিয়েছেন রাজনীতিতে আসতে পারলে তিনি সেটিকে বড় একটি সুযোগ হিসেবেই গণ্য করবেন।
৩২ বছর বয়সী অভিনেত্রীটি তার স্বামী রোমেইন দরিয়াকের সঙ্গে এখন বসবাস করছেন না। তাদের একমাত্র কন্যা সন্তান রোজের বয়স এখন দুই। স্কারলেট জানিয়েছেন মেয়ে একটু বড় হলেও তিনি রাজনীতিতে সক্রিয় হবেন।
“আশা করি শান্তিপূর্ণ প্রক্রিয়ায় আমি প্রতিবাদ করতে পারব। আমি জেলে যাওয়াকে অগ্রাধিকার দেব না। এরপর কখনও যদি নির্বাচনে অংশ নিতে হয় তাহলে তাও বিবেচনা করব। জনপ্রতিনিধি হবার জন্য নির্বচনে অংশ নেয়াকে আমি একটি বড় সুযোগ বলে গণ্য করব। যদি আগে থেকে পরিকল্পনা থাকে তাহলে এই ক্ষেত্রে সাফল্য আরও কার্যকর হতে পারে আমি সবসময় এমন ভেবেছি,” জোহানসন বলেন।
“এখন আমি আমার একটি ছোট সংস্করণের পিছে ছুটছি। হোয়াইট হাউস করেসপন্ডেন্টস ডিনারে বেশ কয়েকবার গিয়েছি। দেখেছি বৈশ্বিক রাজনীতি কিভাবে কাজ করে। একটি চোট কক্ষে নেয়া সিদ্ধান্ত কিভাবে পৃথিবীকে প্রভাবিত করে আমি তা জানি। আমি যে জগতকে চিনি তা থেকে এই জগত আলাদা নয়,” তিনি আরও বলেন।
বছরের শুরুতে ট্রাম্পবিরোধী র‌্যালিতে স্কারলেট বেশ ভাল বক্তব্য রেখেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ