Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলকাতায় নভোএয়ারের প্রতিদিন ফ্লাইট

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : যাত্রী চাহিদা বিবেচনা করে ঢাকা থেকে কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। আগামী ১ এপ্রিল থেকে সপ্তাহের প্রতিদিন কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাটি। ফ্লাইট বাড়ানোর পাশাপাশি যাত্রীদের স্বাচ্ছন্দ্য বিবেচনা করে ফ্লাইটের সময়ও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময়ানুযায়ী ঢাকা থেকে স্থানীয় সময় বিকাল ৫টা ২৫ মিনিটে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পৌঁছবে। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা থেকে ছেড়ে রাত ৮টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছবে। ২০১৩ সালে জানুয়ারি মাসে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে নভোএয়ার। নভোএয়ার সঠিক সময়ে ফ্লাইট পরিচালনা ও যাত্রীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করেছে, যা অন্যদের কাছে অনুকরণীয়। বর্তমানে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুটে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে নভোএয়ার-এর বিমান বহরে ৬৮ আসনের অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের তিনটি উড়োজাহাজ এবং ৪৯ আসনের অত্যাধুনিক এম্ব্রেয়ার ১৪৫ মডেলের তিনটি উড়োজাহাজ রয়েছে।
মুক্তিযোদ্ধা পরিবারে সেলাই মেশিন প্রদান
নওগাঁ জেলা সংবাদদাতা : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে অস্বচ্ছল ও দুস্থ মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে শুভেচ্ছা উপহার হিসেবে ৫টি সেলাই মেশিন প্রদান করা হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ সুপার মো. মোজাম্মেল হক বিপিএম, পিপিএম আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার মো. আফজাল হোসেনের কাছে এগুলো হস্তান্তর করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. রকিবুল আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা হোসেন, সহকারী পুলিশ সুপার (প্রশাসন) মো. মতিয়ার রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. তোরিকুল ইসলাম, ডিআইওÑ১ মো. মোসলেম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলকাতা

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ