Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে স্মৃতিসৌধে ও বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বেনাপোল ও শার্শায় সর্বস্তরের মানুষ স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য অর্পণের মাধ্যমে মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান, শার্শা উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বেনাপোল পৌর সভা, পুলিশ-বিজিবি, বন্দর ও কাস্টমস কর্তৃপক্ষ।
শার্শায় সকাল ছয়টায় শ্রদ্ধা জানান সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার আ: সালাম, বেনাপোল কাগজপুকুর স্মৃতিসৌধে শ্রদ্ধা জানান, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান। সকালে কয়েক হাজার শিক্ষার্থী র‌্যালি করে বেনাপোল বলফিল্ডে পৌর সভার কুচকাওয়াজে অংশগ্রহণ করেন।
এর আগে কাশীপুর বীর শ্রেষ্ঠ নুর মোহাম্মদের মাজারে মেজর নজরুলের নেতৃত্বে ৪৯ বিজিবি সদস্যরা ও উপেজলা নির্বাহী অফিসার আ: সালাম কুচকাওয়াজ ও গার্ড অব অনারে অংশ গ্রহণ করেন। সেখানে আওয়ামী লীগ ও মুক্তি যোদ্ধারা মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ