Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকমুক্ত সমাজ গড়তে সংস্কৃতি চর্চা বাড়ান সাঈদ খোকন

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মাদকমুক্ত সমাজ গড়তে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি কাপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, তরুণ সমাজের মধ্যে সংস্কৃতি চর্চা বাড়াতে হবে।
খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে তরুণ সমাজকে মাদকের ভয়াবহ ছোবলমুক্ত করা সম্ভব। গতকাল সোমবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে রাজনীতিবিদ সেলিম আল মাহমুদ স্মরণে দু’দিনব্যাপী ‘মি. ঢাকা শরীর গঠন’ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র এ আহ্বান জানান।
বাংলাদেশ বডিবিল্ডার ফেডারেশন প্রতিযোগিতার আয়োজন করে। ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আলোর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার দেওয়ান, ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবু আহমেদ মানাফি প্রমুখ।
মেয়র বলেন, এ ধরনের সাংস্কৃতিক চর্চার মাধ্যমে পরিচ্ছন্ন ঢাকা গড়া সম্ভব। দেশের জন্য যেসব রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিজেদের জীবন ত্যাগ করেছেন তাদের স্মরণে এ ধরনের আয়োজন গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
ডিএসসিসির সব সংস্কৃতি চর্চা কেন্দ্র ও স্পোর্টস ক্লাবগুলোতে প্রয়োজনীয় উপকরণ সরবরাহ করা হবে বলেও জানান মেয়র। এরপর মিস্টার ঢাকা নামের দু’দিনব্যাপী শরীর চর্চা প্রতিযোগিতার উদ্বোধন করেন সাঈদ খোকন। এ সময় প্রতিযোগীরা নিজেদের কসরতের মাধ্যমে দর্শক মাতিয়ে তোলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খোকন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ