Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাহায্যের আবেদন নিভে যেতে বসেছে শিক্ষকের জীবনের আলো

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টর : সারাজীবন অন্যদের মাঝে যিনি শিক্ষার আলো বিতরণ করেছেন আজ তার জীবনের আলোই নিভে যেতে বসেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিভাগের সাবেক শিক্ষার্থী মো. রোকনুল ইসলাম (৪৬) বর্তমানে কসবা সরকারি হাই স্কুলে সহকারী শিক্ষক। তার দুটো কিডনিরই ৮০ ভাগের বেশি নষ্ট হয়ে গেছে। হার্টের অবস্থাও শেষ পর্যায়ে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন। ডাক্তারদের মতে, তার হার্টে পিআরটি (চজঞ) লাগালে পাম্পিং বাড়তে পারে। সরকারি হাসপাতালে যার খরচ ১০-১৫ লাখ টাকা। এর পরে কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে। যাও অত্যন্ত ব্যয়বহুল- প্রায় ৭০ লাখ টাকা।
এদিকে ইতোমধ্যে তার চিকিৎসার জন্য প্রায় ৮ লাখ ঢাকা ব্যয় হয়েছে। যার মধ্যে প্রায় ৪ লাখ টাকাই ধার করতে হয়েছে মধ্যবিত্ত পরিবারটিকে। বর্তমানে আরো এই বিশাল অংকের চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই পরিবারের পক্ষ থেকে সবাইকে তার পাশে দাঁড়ানোর অনুরোধ করা হয়েছে। সাহায্য পাঠানোর ঠিকানা- শিক্ষকের পিতা-মাওলানা তাজুল ইসলাম ভুঁইয়া, সঞ্চয়ী হিসাব নং-২১, ইসলামী ব্যাংক ফার্মগেট শাখা। বিকাশ-০১৯২৭-১৪৫৪৩০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ