Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষিকাকে উত্ত্যক্ত করায় ১ বছরের কারাদন্ড

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সোনারগাঁ উপজেলায় এক শিক্ষিকাকে উত্ত্যক্ত করায় মাহবুব ইসলাম নামের এক বখাটেকে ১ বছরের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল (মঙ্গলবার) সকালে তাকে এ কারাদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবায়েত হয়াত শিপলু।
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানা পুলিশ জানান, উপজেলার কাঁচপুর পশ্চিম বেহাকৈল গ্রামের হাসমত ফকিরের ছেলে মাহবুব ইসলাম একই এলাকার ব্ল্যাক এজিওর শিক্ষাপ্রতিষ্ঠানের এক শিক্ষিকাকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বিভিন্ন কুপ্রস্তাব দিতো। এ নিয়ে শিক্ষিকা বখাটে মাহবুবকে বিভিন্ন সময়ে পুলিশে অভিযোগ করবে বলে ভয় দেখায়। গত সোমবার আবারও সেই বখাটে তাকে কুপ্রস্তাব দেয়। এতে ওই শিক্ষিকা রাজি না হওয়ায় তার স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বখাটে মাহবুব। এ ঘটনায় শিক্ষিকা বাদী হয়ে সোমবার বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে পুলিশ বখাটে মাহবুবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবায়েত হায়াত শিপলুর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বখাটে মাহবুবকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষিকা

১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ