Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাণ চাটনি কিনে ৩১ জন পেলেন স্মার্টফোন

প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

প্রাণ চাটনি স্মার্টফোন ক্যাম্পেইন-এর বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সম্প্রতি রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে ৩১ জন বিজয়ীকে একটি করে স্যামসাং গ্যালাক্সি জে-৫ সেট পুরস্কার দেয়া হয়।
‘প্রাণ চাটনি খাও সারাদিন, স্মার্টফোন জেতো প্রতিদিন’ এই শ্লোগান নিয়ে গত ২২ ডিসেম্বর এ ক্যাম্পেইন শুরু হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে মোবাইল ফোনের মেসেজ অপসনে গিয়ে ঈঐঞ লিখে <ংঢ়ধপব> দিয়ে প্রাণ চাটনির প্যাকেটে লেখা ৮ ডিজিটের কোড লিখে ২৩২৩ নম্বরে এসএমএস পাঠাতে হয়। একটি ইউনিক কোড দিয়ে একটি এসএমএস করা যাবে। এভাবে সর্বোচ্চবার এসএমএস দাতা প্রতিদিন একটি করে স্মার্টফোন বিজয়ী হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাণ এগ্রো লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার তোষণ পাল ও অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদ। ইতোপূর্বে এ ক্যাম্পেইনের আওতায় ১২ জন বিজয়ীকে স্মার্টফোন প্রদান করা হয়েছে। এ ক্যাম্পেইন ৩ মার্চ পর্যন্ত চলবে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ চাটনি কিনে ৩১ জন পেলেন স্মার্টফোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ