Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ৫ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কারওয়ান বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে পাঁচ প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে। গতকাল বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) যৌথভাবে এ অভিযান চালায়।
এপিবিএন-৫ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান রুবেল জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রি করায় কারওয়ান বাজারের সোহাগ রেস্তোরাঁকে ১৩ হাজার, আল রাজী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে পাঁচ হাজার টাকা, হৃদয় হোটেলকে চার হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া পণ্যের মোড়কের গায়ে মূল্য, উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না লেখায় আনন্দ প্লাস কনফেকশনারিকে চার হাজার এবং নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে খাবার বিক্রি করায় খাদিজা বিরিয়ানি হাউজকে চার হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রাজনী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ