Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

পর্যটনশিল্প বিকাশে বিমান হলিডেজ উইং চালু

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশের পর্যটনশিল্প বিকাশে এবং অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক পর্যটনকে উৎসাহিত করতে ‘বিমান হলিডেজ’ উইং চালু করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ গত মঙ্গলবার বিমান প্রধান কার্যালয় বলাকায় এক অনুষ্ঠানে এই কর্মসূচির উদ্বোধন করেন। এ প্রসঙ্গে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাঁর বক্তব্যে বলেন, ‘বিমান হলিডেজ কর্মসূচির আওতায় সম্মানিত যাত্রীগণ এখন থেকে বিমানের নির্ধারিত গন্তব্যের বাইরেও বিশ্বের আরো ৯৬টি গন্তব্যে ভ্রমণ সুবিধা পাবেন। বাংলাদেশ পর্যটনকে বিশ্বের মানচিত্রে তুলে ধরার লক্ষ্যে ‘বিমান হলিডেজ’ বিশ্বের বিভিন্ন দেশের ‘ভ্রমণ মেলায়’ অংশগ্রহণ করবে। এর মাধ্যমে বিমানের পাশাপাশি বাংলাদেশের কান্ট্রি ব্র্যান্ডিং করা হবে। উল্লেখ্য ‘বিমান হলিডেজ প্রোগ্রামের আওতায় যাত্রীরা টিকেট ক্রয়ের পর চাহিদা অনুযায়ী তার বাসা হতে এয়ারপোর্ট পর্যন্ত ‘পিক আপ এন্ড ড্রপ’ সুবিধা পাবেন। এছাড়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগমনের সাথে সাথে সম্মানিত যাত্রীগণ ডেডিকেটেড স্টাফ দ্বারা ‘মিট এন্ড এ্যাসিস্টটেন্স’ সার্ভিস পাবেন। এই হলিডে প্রোগ্রামের আওতায় এয়ারপোর্ট হলিডে লাউঞ্জ ফুড এবং বেভারেজ সুবিধা পাবেন। এ ছাড়া যাত্রীগণ সকল দেশের ভিসা প্রসেসিং সহায়তা পাবেন।
এই প্রোগ্রামের আওতায় একা ভ্রমণকারী শিশু এবং বৃদ্ধদের বিশেষ সহায়তা সুবিধা দেয়া হবে। এ ছাড়াও যাত্রীগণ ওয়ান স্টপ সার্ভিস হিসেবে সিম কার্ড, টপ-আপ সুবিধা, ব্যাগেজ লস্ট এন্ড ফাউন্ড অ্যাসিস্টেন্স পাবেন। ভারত, থাইল্যান্ড এবং মালয়েশিয়ার বিখ্যাত হাসপাতালগুলোতে বিমান হলিডের আওতায় যাত্রীগণ বিশেষ ছাড় পাবেন। এর আরেকটি আকর্ষণীয় সুবিধা হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশের ৩৫০,০০০ হোটেল ও বাংলাদেশের সকল হোটেলগুলোতে সর্বনিম্নমূল্যে বুকিং সুবিধা। হলিডে প্যাকেজ রয়েছে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা একজন যাত্রী মাত্র ৯৯৯ টাকায় প্যাকেজ বুক করতে পারবেন। যা ফেরতযোগ্যও বটে।
বিমান হলিডেজ সম্পর্কে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইট : www.bimanholidays.com ভিজিট করতে অথবা টেলিফোনে হটলাইন নম্বর ০১৯৮৮ ১৮৮১৮৮ যোগযোগ করতে যাত্রীগণকে অনুরোধ করা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ