Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কমলনগরে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। এ ছাড়া প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়। ফাঁসির দন্ডপ্রাপ্তরা হলো কমলনগর উপজেলার চরবসু এলাকার ছানা উল্যাহ (৩৫), চর কালকিনি গ্রামের মো. হারুন (৩০), কাশেম ওরফে কাশেম মাঝি (৩০) ও নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের মো. রহিম (২৫)।
গতকাল বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. এ কে এম আবুল কাশেম এ রায় প্রদান করেন। এ রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২২ ডিসেম্বর ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঘরে প্রবেশ করে ১০ বছরের মেয়ের সামনে গৃহবধূকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে আসামিরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন তিনি হাসপাতালের বেডে অচেতন অবস্থায় ছিল। এরপর ২৯ ডিসেম্বর ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে কমলনগর থানায় চারজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ