Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে ইয়াবাসহ ১৪ পাচারকারী আটক

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে একটি কাঠের নৌকায় অভিযান চালিয়ে গতকাল বুধবার ১২ হাজার ৯শ’ ৭৩ পিস ইয়াবা বড়ি, নয়টি মোবাইল ফোন, হাতঘড়ি ও বাংলাদেশী নগদ টাকা ও মিয়ানমারের নাগরিকসহ ১৪ জন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এ ঘটনায় টেকনাফ পৌরসভার নাইট্যাংপাড়ার এলাকার গোদারপাড়া আব্দুল শুক্কুর ছেলে মোঃ শফিকুল্লাহ (৫২), আব্দুল হালিম ছেলে মোঃ আব্দুল আমিন (৩০) পলাতক আসামি করা হয়েছে।
আটককৃতরা হলেন মিয়ানমারের মংডু থানার নাইটাল ডিল এলাকার মোঃ নুরুল হক ছেলে মোঃ আবু হাই (২০), মোঃ নূর হোসেন ছেলে মোঃ আমানুল্লাহ (৩০), মোঃ শরিফ ছেলে মোঃ রহিম (২০), মৃত হাবিব আহম্মদ, ছেলে মোঃ জাকারিয়া (৪০), মৃত হোসেন আহম্মেদ ছেলে মোঃ নূর কবির (২৫), মৃত নুরু সালাম ছেলে সাইফুল ইসলাম (২৮), মৃত হোসেন ছেলে শফিক আলম (২৯), মৃত হাশিম ছেলে মামুনুর রশিদ (২০), ইসমাইল স্বামী মোসাঃ দিলকায়াজ (২৫), উভয়ের বাড়ি (মায়ানমার)।
এছাড়া টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়া এলাকার নূর মোহাম্মদ ছেলে মোঃ সেলিম (২০), মোঃ সাইফুল ছেলে ইসলাম (৩০), মোঃ আরমান ছেলে মোঃ আব্দুল (২১), হাফেজ আহম্মদ ছেলে মোঃ আক্তার (২১), কালা হোসেন ছেলে মোঃ সাইফুল (২৩) ও হাবিবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ