Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাধবদীর ওসির বিরুদ্ধে আদালতে মামলা

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। আদালতের স্থিতাবস্থা ভঙ্গ করে সরকারি ক্ষমতার অপব্যবহার করে জোরপূর্বক ভিটেমাটি থেকে উচ্ছেদ করার অভিযোগে আনোয়ার হোসেন নামে এক রিকশাচালক এই মামলা করেছেন। অভিযোগ আমলে নিয়ে বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য পিবিআই, নরসিংদীকে আদেশ দিয়েছেন।
মামলার আর্জিতে বলা হয়েছে, মাধবদী থানার কোতোয়ালীরচর দড়িকান্দী গ্রামের মৃত আমির হোসেন ওরফে আমির আলীর পুত্র আনোয়ার হোসেন একজন রিকশাচালক। একই থানাধীন কোতোয়ালিরচর মৌজার খতিয়ান নং এসএ ২৭, আর এস ৩৭৭, দাগ নং এসএ ৮১৮, আর এস ২৩৬৮’র ১৯ শতাংশ জমির তার পৈত্রিক ভিটেমাটি। তার পিতার জীবদ্দশা থেকে তারা এই ভিটেমাটির চার দিকে দেয়াল নির্মাণ করে লোহার গেইট লাগিয়ে এর ভিতরে বাড়িতে সকলের জ্ঞাতসারে বসবাস করে আসছে। বাদী আনোয়ার হোসেনের পিতা আমির আলীর মৃত্যুর পর একই থানার কাশিপুর গ্রামের লোটু সাহা, চন্দন কুমার সাহা, গৌতম কমিশনার ও দুলাল কনট্রাক্টরসহ ৪০-৪৫ জনের একদল লোক তার ভিটেমাটি দখলে নেয়ার জন্য বিভিন্নমুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়। এব্যাপারে আনোয়ার হোসেন বাদী হয়ে আসামি লোটু সাহা ও চন্দন কুমার সাহার বিরুদ্ধে নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৫ ধারায় একটি মামলা করেন।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৩ এপ্রিল, ২০১৭, ৭:২২ এএম says : 0
    আমি এই সংবাদ পড়ে খুবই খুশি হয়েছি একজন রিকশা চালক সাহস করে একজন দারগার অন্যায় অত্যাচারের বিরুদ্ধে কোর্টে মামলা দিয়েছে এবং আদালত মামলা গ্রহণ করে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ দিয়েছেন। এইভাবে গ্রামের লোকজন যদি সাহস করে এসব দূর্নিতী পরায়ণ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দিয়ে এদের আন্যায় অত্যাচারের প্রতিবাদ শুরু করে তাহলে আমি নিশ্চিত এই পুলিশদের পকেট ব্যাবসা বন্ধ হয়ে যাবে। কিন্তু সেই দিন কি আমি দেখে যেতে পারব??? সাথে সাথে পুলিশদের সাহেবজাদা মানে পুত্ররাও যা করে বেড়াচ্ছে তাদের বিরুদ্ধেও মামলা করা প্রোয়জন বলে আমি মনে করি। আমি নরসিংদীর ষ্টাফ রিপোর্টারকে অনুরোধ করব, আপনি এই মামলার খবরা খবর আমাদেরকে ধারা বাহিক ভাবে জানাবেন তাহলে আমরা মন্তব্য করে একে তাজা করে রাখা এবং সঠিক ব্যবস্থা গ্রহণের সহায়তা করে যাব। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ