Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোববার স্বপদে ফিরছেন রাসিক মেয়র বুলবুল

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি করপোরেশনের মেয়র হিসেবে প্রায় দুই বছর পর রোববার ফের দায়িত্ব নেবেন নির্বাচিত মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। উচ্চ আদালতের নির্দেশে বুলবুলকে মেয়র পদে ফেরাতে নির্দেশ দেওয়া হয়। মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা বাস্তবায়নে ভারপ্রাপ্ত মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দেওয়া হয়। বৃহস্পতিবার চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন রাসিক কর্তৃপক্ষ।
বুলবুল জানান, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ তাকে স্বপদে ফেরাতে আদেশ দেন। ফলে মেয়রের দায়িত্ব পেতে আর কোনো বাধা নেই। রোববার তিনি দায়িত্ব নেবেন। এ সংক্রান্ত চিঠি মন্ত্রণালয় থেকে ইতিমধ্যে সিটি করপোরেশনে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ২০১৫ সালে ৭ মে সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে মেয়র পদ থেকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ২০১৬ সালের ১০ মার্চ হাইকোর্ট থেকে তার বরখাস্ত আদেশ অবৈধ ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুলবুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ