Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬টি আন্তর্জাতিক রুটে বিমান টিকিটে ২০% ছাড়

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গতকাল ৩০ মার্চ-১ এপ্রিল ২০১৭ হোটেল সোনারগাঁও-এ আয়োজিত ঢাকা ট্রাভেল মার্ট-২০১৭ মেলা উদ্বোধন অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশী-বিদেশী পর্যটকদের উৎসাহিত করতে এবং যাত্রীদের বিশেষত ভ্রমণ পিপাসুদের জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিংগাপুর, ইয়াঙ্গন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকনমি ক্লাসের টিকিটে ২০ শতাংশ ছাড় দেবে। টিকিট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে বিদেশগামীদের ভ্রমণে যেতে হবে। ঢাকা ট্রাভেল মার্টে, বিমানের স্টল হতে ঢাকা-সিংগাপুর-ঢাকা রুটে রিটার্ন টিকিট হবে ৩৫,৫৫০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৫,৫৪২ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ২১,৮৫৪ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা রুটে ২২,৪৬৯ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫,২৩৫ টাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১১,৬৯৪ টাকা রিটার্ন টিকিট কিনতে পারবেন আগ্রহীরা প্রসঙ্গত, অনুষ্ঠেয় এ মেলায় বিমান স্টল থেকে আন্তর্জাতিক রুটের টিকিটে ৭% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে ক্রয় করা যাবে। বিমান স্টল থেকে ডেবিট/ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকিট ক্রয় করা যাবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্প্রতি সকল আন্তর্জাতিক ফ্লাইটসমূহে ডায়েবেটিক খাবার ও ছোট বাচ্চাদের জন্য কিডস্ ফুডের ব্যবস্থা করেছে। এ ছাড়া ঢাকা-লন্ডন-ঢাকা রুটে সম্মানিত বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য বৈচিত্র্যময় সুস্বাদু খাবার ও ইনফ্লাইট ইন্টারটেইনমেন্টের ব্যবস্থা করা হয়েছে।
মেলা পরিদর্শনে আসা দর্শনার্থীদের জন্য প্রতিদিন প্রবেশ টিকিটে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে সৌজন্য টিকিটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকছে আন্তর্জাতিক রুটের রিটার্ন টিকিট। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে ৮টা পর্যন্ত চলবে।
প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাড়

১৮ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ