Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিছিয়ে গেল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততার কারণে জাতীয় দলের ক্রিকেটারদের আশা ছেড়ে দিয়ে মার্চেই প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ মাঠে গড়ানোর কথা ছিল সিসিডিএম’র। পরবর্তীতে ক্রিকেটারদের দল-বদলের প্রথম ধাপ সম্পন্ন করে আগামী ৭ এপ্রিল থেকে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ মাঠে গড়ানোর সিদ্ধান্তের কথা ক্লাবসমূহকে জানিয়ে দিয়েছিল সিসিডিএম। তবে জাতীয় দলের ক্রিকেটারদের ছাড়া লীগ শুরু করতে ক্লাবসমূহ আপত্তি তোলার সঙ্গে ফিজিও’র প্রেসক্রিপশনকে গুরুত্ব দিয়ে লীগ পিছিয়ে দিতে হচ্ছে। ৭ এপ্রিলের পরিবর্তে আগামী ১২ এপ্রিল থেকে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ মাঠে গড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম। এ তথ্য দিয়েছেন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের কো অর্ডিনেটর আমিন খান ‘ইমার্জিং কাপ শেষ হবে ৩ এপ্রিল, বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে শেষ ম্যাচ খেলবে ৬ এপ্রিল। আন্তর্জাতিক ক্রিকেটে টানা খেলে ক’ দিনের বিশ্রাম প্রয়োজন। তাই ফিজিও’র পক্ষ থেকে একটা নির্দেশনা দেয়া হয়েছে। ক্রিকেটারদের ৭ দিনের বিশ্রাম চেয়েছেন তিনি।
এদিকে শ্রীলঙ্কা সফরে থাকায় পুলের ক্রিকেটারদের সবার দল-বদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন না হওয়ায় তাদের জন্য দল-বদলের সময়সীমা ১০ এপ্রিল পর্যন্ত বর্ধিত করেছে সিসিডিএম। আইপিএলে খেলার অনুমতি এখনো না পাওয়ায় সাকিব, মুস্তাফিজুরের প্রিমিয়ার ডিভিশনে খেলার সম্ভাবনা দেখছেন প্রিমিয়ার ডিভিশনের কো অর্ডিনেটর। এদিকে সাকিব আইপিএলে খেলতে বিসিবি’র অনুমতি পেলেও তাকে দলে পেতে আগ্রহ প্রকাশ করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। সুপার লীগে উঠলে দলটি সাকিবের সার্ভিস পেতে পারবে বলে এই আগ্রহ প্রকাশ করেছে তারা। এমনটা হলে তামীমের পর সাকিবও হাতছাড়া হয়ে যাবে আবাহনীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিছি

২ নভেম্বর, ২০২০
১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ