Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে একজনকে কুপিয়েছে ছাত্রলীগ নেতা

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে এবার উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের কার্যালয়ে আফজাল হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতরভাবে আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মিটফোর্ড হাসপাতালে ও পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। গতকাল বৃহস্পতিবার বিকালে এ ঘটনাটি ঘটে। এ সময় কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ নিজেই।
জানা যায়, উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে একটি জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুইপক্ষের মধ্যে বিচার শালিস চলছিল। সেখানে উপস্থিত ছিলেন রুহিতপুর ইউনিয়নের বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের ছোট ভাই আফজাল হোসেনসহ শতাধিক মানুষ। বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলা পরিষদের দ্বিতীয় তলায় অবস্থিত চেয়ারম্যানের জনাকীর্ণ কার্যালয়ের ভিতর অতর্কিতভাবে ঢুকে আফজাল হোসেনকে দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপায় কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আলী। এতে সে গুরুতরভাবে আহত হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে।
এবিষয়ে উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ বলেন, আমরা একটা বিচার কাজে ব্যস্ত ছিলাম। অনেক লোকজন উপস্থিত ছিল। হঠাৎ পেছন থেকে চিৎকার চেচামেচির আওয়াজ। পরে শুনি আফজালকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে শাহ আলী। এঘটনায় কঠোর ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য উপজেলার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনকে কয়েক বছর পূর্বে কুপিয়ে হত্যা করা হয়। নিহত আনোয়ার হোসেন শাহ আলীর পিতা। আনোয়ার হোসেন হত্যা মামলার অন্যতম আসামি প্রবাসে থাকা সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের ভাই হচ্ছে আফজাল হোসেন। ছাত্রলীগ নেতা শাহ আলী তার পিতার হত্যার বদলা নিতেই এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, এরকম একটি ঘটনা তিনি শুনেছেন। তবে বিস্তারিত কিছু জানেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ