Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিএনপির নেতা পিলু গ্রেফতার

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : বগুড়া ডিবি পুলিশ গতকাল (বৃহস্পতিবার) দুপুরে বগুড়া সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি গোকুল ইউনিয়ন বিএনপির (ভারপ্রাপ্ত) সভাপতি সাবেক ছাত্রদল নেতা ফেরদাউস আলম পিলু (৪৫)-কে নাশকতায় মামলায় গোকুল এলাকা থেকে গ্রেফতার করেছে।
তার বিরুদ্ধে ১৫টি নাশকতা মামলা রয়েছে বলে সদর থানা পুলিশ সূত্রে জানা যায়। গ্রেফতারকৃত ফেরদাউস আলম পিলু,বগুড়া সদর উপজেলার গোকুল পশ্চিম পাড়া গ্রামের মৃত ছাদেক আলীর পুত্র।
এদিকে পিলুর গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার দ্রুত মুক্তির দাবি জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন চাঁন সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মীর শাহে আলম, বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, সাধারণ সম্পাদক অ্যাডঃ মাহবুব আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ সৈয়দ জহুরুল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ