Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

চিকিৎসার্থে সাহায্যের আকুতি

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বিভিন্ন এলাকায় ফেরি করতেন মোহাম্মদ আলী। উপার্জনের টাকায় ভালই চলছিল সংসার। মিরসরাই উপজেলার আমান টোল বিশ্ব দরবার এলাকার মুকবুল আহাম্মদ সেরাং বাড়ির ফজল হকের পুত্র মোহাম্মদ আলী (৪৮) দীর্ঘ ৫ মাস লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে শুয়ে আছে হাসপাতাল বেডে। সঞ্চয় করা যা ছিল চিকিৎসার পেছনে ইতোমধ্যে সব টাকা শেষ হয়ে গেছে। আত্মীয় স্বজনদের সহযোগিতা ও ঋণ করে চলছে তার চিকিৎসা। বর্তমানে পরিবারে স্ত্রী, সন্তান, মা-বাবার খেয়ে-না খেয়ে দিন কাটছে। টাকার অভাবে তার চিকিৎসা এখন বন্ধ হওয়ার উপক্রম।
চিকিৎসকরা বলেছেন, উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে পাঠাতে হবে। এজন্য প্রয়োজন প্রচুর টাকার। সমাজের উচ্চ, মধ্যবিত্ত ও সব শ্রেণির মানুষের কাছে তাকে বাঁচাতে সাহায্যের জন্য আকুতি জানিয়েছেন স্ত্রী পারভীন আক্তার। সাহায্য পাঠানোর ঠিকানা- মোহাম্মদ আলী, শাহজালাল ইসলামী ব্যাংক, আগ্রাবাদ শাখা, হিসাব নম্বর-৩০০১১২১০০০৩০৩০৩১৫। বিকাশ নম্বর- ০১৮১৯৪৭৮৭৬৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন