Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনাপ্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান নির্বাচিত সাইফুজ্জামান পিকুল

যশোর জেলা পরিষদ উপ-নির্বাচন

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রাথী সাইফুজ্জামান পিকুল। গতকাল বৃহস্পতিবার এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর আগে বুধবার একমাত্র প্রতিদ্ব›দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. শরীফ আব্দুর রাকিব মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
সহকারী রিটার্নিং অফিসার নাজমুল কবীর জানান, তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন বুধবার দুপুরে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. শরীফ আব্দুর রাকিব ব্যক্তিগত কারণ দেখিয়ে তার প্রার্থীতা প্রত্যাহারপত্র রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ডক্টর হুমায়ুন কবীরের কাছে জমা দেন। এ মনোনয়নপত্র প্রত্যাহার করায় নির্বাচনে চেয়ারম্যাান প্রার্থী সাইফুজ্জামান পিকুলের কোন প্রতিদ্ব›দ্বী নেই। তফসিল অনুযায়ী চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা ও প্রতীক বরাদ্দের নির্ধারিত দিন বৃহস্পতিবার (৩০মার্চ) সাইফুজ্জামান পিকুলকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
যশোর জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান শাহ হাদিউজ্জামান ১৯ ফেব্রæয়ারি বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। এতে চেয়ারম্যান পদ শূন্য হয়। সাইফুজ্জামান পিকুল আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ