Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে যুব লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কামরুল হাসান তুহিন সভাপতি, মোস্তাফিজুর রহমান শাহিন সম্পাদক

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের কামরুল হাসান তুহিনকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান শাহিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে তারাব পৌরসভার রূপসী গাজী অডিটোরিয়ামে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে তাদের নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ, সহ-সম্পাদক শাহীন মালুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল কাদির, তারাব পৌর মেয়র হাসিনা গাজী, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মহসিন ভুঁইয়া, কাজী সারোয়ার হোসেন, রোবায়েত হোসেন, আব্দুল হাই, অ্যাডভোকেট শহীদ বাদল, তোফাজ্জল হোসেন মোল্লা, নাছরিন সুলতানা ঝড়া প্রমুখ।
সভায় গাজী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করার পেছনে যুবলীগের বিশেষ অবদান রয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশ ও মানুষের কাছে থেকে সমাজের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জ

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ