Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটির কমিটি গঠন

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হিলিতে হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটির ডা. মো. রায়হানুল ইসলাম সভাপতি ও ডা. মো. আলতাফ হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় বাংলাহিলিস্থ বিএস ভবনে প্রবীন চিকিৎসক অনিল চন্দ্র সরকারের সভাপতিত্বে সর্ব সম্মতিক্রমে অন্যান্য নির্বাচিতরা হলেন সহ-সভাপতি ডা. অনিল চন্দ্র সরকার, ডা. গোপাল চন্দ্র সরকার, সহ-সাধারণ সম্পাদক ডা. সাকের আলম, সাংগঠনিক সম্পাদক ডা. মো. আব্দুল মালেক, কোষাধ্যক্ষ ডা. কল্যান কুমার সরকার, মহিলা বিষয়ক সম্পাদক ডা. সাধনা রানী সাহা, প্রচার সম্পাদক ডা. আলতাফ হোসেন (সাতকুড়ি), দপ্তর সম্পাদক ডা. পরিমল চন্দ্র সরকার।
নির্বাহী সদস্য ডা. সাইফুল ইসলাম, ডা. মিজানুর রহমান, ডা. মোফাজ্জল হোসেন, ডা. আজিজুল হক, ডা. তোফাজ্জল হোসেন, ডা. গৌড় চন্দ্র, ডা. দেলোয়ার হোসেন, ডা. রেজাউল ইসলাম, ডা. নাসিমা খাতুন, ডা. বীরেন্দ্র নাথ বাবু ও ডা. আবু বক্কর সিদ্দিক। সভায় উপজেলার সর্বস্তরের হোমিও চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ