Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেসিসি মেয়র মনিকে সংবর্ধনা

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সরকার ঘোষিত নতুন পে-স্কেল দ্রুত বাস্তবায়ন, মাস্টাররোল কর্মচারীদের উৎসব অনুদান প্রদান, মেয়াদি প্রথা বাতিল এবং অর্থ-মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুযায়ী অস্থায়ী কর্মচারীদের বেতন বৃদ্ধি করায় কেসিসি শ্রমিক কর্মচারী ঐক্যপরিষদের ব্যানারে অস্থায়ী কর্মচারীরা সংবর্ধনা দিয়েছে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিকে। রোববার দুপুরে নগর ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, কেসিসি কর্তৃপক্ষ সবসময় গঠনমূলক সমালোচনা প্রত্যাশা করে। নাগরিকগণ সংবাদপত্র বা মিডিয়ার মাধ্যমে গঠনমূলক সমালোচনা করলে তা গ্রহণ করা হবে। দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সিটি কর্পোরেশনকেও এই অগ্রযাত্রায় সামিল হতে সকলের আরো দায়িত্বশীল হওয়া দরকার।
কেসিসি’র অস্থায়ী কর্মচারী মো. আফতাব ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে আরো বক্তৃতা করেন প্যানেল মেয়র-২ শেখ হাফিজুর রহমান হাফিজ, কাউন্সিলর মো. হাফিজুর রহমান মনি, কেএম হুমায়ুন কবীর, মো. গিয়াস উদ্দিন বনি, আলহাজ ইমাম হাসান চৌধুরী ময়না, মো. ফারুক হিল্টন, সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম, পারভীন আক্তার, রাবেয়া ফাহিদ হাসনাহেনা, আনজিরা খাতুন, রহিমা আক্তার হেনা, রোকেয়া ফারুক, বাজেট কাম একাউন্টস অফিসার কেএম মুশতাক আহমেদ, কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল কুমার সাহা, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন, এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মো. সোবহান আলী ও সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ