Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের লক্ষ্য নির্ধারণ করে সে অনুযায়ী প্রস্তুতি গ্রহণের পরামর্শ দিয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। গত শনিবার ‘বাংলাদেশের বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েটদের ক্যারিয়ার ভাবনা: প্রত্যাশা ও বাস্তবতা’ শীর্ষক এক সেমিনার বক্তারা এ পরামর্শ দেন।
এসময় বক্তারা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হবার পরামর্শ দিয়েছেন।
সামাজিক বিজ্ঞান অনুষদের মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউট ও প্রাণ-আরএফএলের সহযোগী প্রতিষ্ঠান ক্যারিয়ার বিল্ডার্স। অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করে প্রাণ-আরএফএল গ্রæপ, আইএফআইসি ব্যাংক, বিস্ক ক্লাব, অনলাইন জব পোর্টাল জাগো জবস ও জাগো নিউজ টোয়েন্টি ফোর ডট কম।
সেমিনারটি সঞ্চালনা করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক ও ক্যারিয়ার বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক কে হক।
স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক সৈয়দ আব্দুল হামিদ, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মিজানুর রহমান, প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী, প্রগতি ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জালালুল আজিম, আইএফআইসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাইকেল হাশমী, ও আফতাব বহুমুখী ফার্মস লিমিটেডের পরিচালক (স্ট্যাটেজিক প্লানিং ও মার্কেটিং) তারিক উজ জামান সেমিনারে বক্তব্য রাখেন।- প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২১ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ