Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

গফরগাঁওয়ে অগ্নিকান্ডে ১০টি দোকান পুড়ে ছাই ৪০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও পৌর এলাকায় সালটিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান ঘর সর্ম্পূণভাবে পুড়ে প্রায় ৪০ লক্ষ টাকার মালামাল নষ্ট হয়ে গেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার (১এপ্রিল) রাত ২টা ৪০ মিনিটে অগ্নিকান্ডে মো. নজরুল ইসলাম (মুড়ির দোকান), বাপ্পি সিং (মিষ্টির দোকান), মো. শামিম মিয়া (সারের দোকান), মো. হারুন মিয়া (মনিহারি দোকান) , মো. আতা মিয়া (ফলের দোকান), মো. ফরিদ উদ্দিন (ফলের দোকান), রাখাল বাবু (পানের দোকান), জমির উদ্দিন (খাবার হোটেল) ও বিমল (জুতার দোকান )সহ ১০টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
গফরগাঁও ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার মো. আবুল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে রাতেই আগুন নেভানোর চেষ্টা করি। রোববার ভোর ৫টার ৪০মি. দিকে আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসে। তবে বিদ্যুৎতের শটসার্কিট থেকে অগ্নিকান্ডে সুত্র হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
মো. নজরুল ইসলাম (মুড়ির দোকান) জানান, অগ্নিকান্ডে আমার দোকানের বিভিন্ন মালামাল পুড়ে গেছে। গফরগাঁও থানার ওসি একেএম মাহবুব আলম জানান, রাত অগ্রিকান্ডের খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থল পরির্দশন করি। তবে ভয়াবহ অগ্নিকান্ডে লাখ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষয়ক্ষতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ