Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভিনয়ের প্রতি ভালবাসা কখনও কমেনি -মিশেল ফাইফার

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

২০১৩-তে ‘দ্য ফ্যামিলি’ ফিল্মটি মুক্তি পাবার পর অভিনেত্রী মিশেল ফাইফার হলিউডে থেকে চুটি নিয়েছিলেন। তিনি জানান অভিনয়ের প্রতি তাতে তার ভালবাসা কিন্তু ফুরায়নি।
ইন্টারভিউ সাময়িকীর কাছে চার বছর অভিনয় থেকে দূরে থাকার বিষয়টি ব্যাখ্যা করেছে তিনবার অস্কার মনোনয়ন অর্জনকারী অভিনেত্রীটি।
“প্রথমেই যে কথাটি মনে আসে তা হল আমি এখন শূন্য এক নীড়ে বসবাসকারী। আমি ভালবাসার প্রতি ভালবাসা কখনও হারাইনি। চলচ্চিত্রের সেটে গেলে মনে হয় বাড়িতে ফিরেছি। সত্যি কথা বলতে গেলে কাজে থাকলেও আমি ভারসাম্যপূর্ণ মানুষ,” ফাইফার বলেন।
“তবে আমি কোথায় কাজ করি সে ব্যাপারে খুব সাবধানী। আমি যতটা সময় দূরে ছিলাম তা কাজে লেগেছে কিনা সেটাও আমি হিসাব করি। দেখি আমার সন্তানদের জন্য তা কাজে রেগেছে কিনা। আমি একসময় এমন খুঁতখুঁতে হয়ে পড়ি যেন মনে হত আমাকে কাজে নেয়া যাবে না। আর তারপর জানি না কিভাবে সময় কেটে গেল।”
“আর এখন ছাত্র যখন প্রস্তুত শিক্ষকও এসে গেছে। আমি এখন প্রস্তুত, মন তৈরি করে ফেলেছি, এখন আমি কাজ শুরু করতে চাই, কারণ আমি পারব।”
লেখক স্বামী ডেভিড ই. কেলির সঙ্গে তার দুই সন্তান ক্লডিয়া (২৩) এবং জন (২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়

২৬ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ