Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বাংলালিংক গ্রাহকদের জন্য ‘বাংলালিংক ভাইব’

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান, বাংলালিংক তার গ্রাহকদের সেরা মিউজিক স্ট্রিমিং ও অনন্য ইউজার ইন্টারফেসের অভিজ্ঞতা দিতে নিয়ে এসেছে, দারুণ ডিজিটাল মিউজিক অ্যাপ ‘বাংলালিংক ভাইব’। গ্রাহকরা তাদের পছন্দের আধুনিক গান থেকে শুরু করে হারানো দিনের দুষ্প্রাপ্য অনেক গান ‘বাংলালিংক ভাইব’ অ্যাপ-এ পাবেন। গ্রাহকরা বাংলালিংক ভাইব-এ তাদের পছন্দের প্লে-লিস্ট তৈরি করতে পারবেন, যা একাধিক ডিভাইসে অনায়াসে উপভোগ করা যাবে। চমৎকার সাউন্ড কোয়ালিটির মিউজিক সেবাটি গ্রাহকদের দিচ্ছে অ্যাড-ফ্রি মিউজিকের অভিজ্ঞতা, যা ওয়াইফাই এবং মোবাইল নেটওয়ার্ক উভয় ক্ষেত্রেই নিরবচ্ছিন্ন স্ট্রিমিং নিশ্চিত করে।
দুর্দান্ত এই মিউজিক সেবাটির জন্য সকল বাংলালিংক গ্রাহকরা http://blvibe.com ভিজিট করতে পারেন, অ্যান্ড্রয়েড গ্রাহকরা গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারেন এবং আইফোন ব্যবহারকারীরা শীঘ্রই অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। পছন্দের গান উপভোগ করতে বাংলালিংক ভাইব ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সাথে ২০ এমবি ডাটা দিচ্ছে। এরপর, বিভিন্ন সাবস্ক্রিপশন প্ল্যান থেকে গ্রাহকরা তাদের উপযুক্ত প্ল্যানটি বেছে নিতে পারবেন।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন