Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ধর্ম নিয়ে মন্তব্যকারীর বিচার দাবিতে বিক্ষোভ

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ধর্ম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় তাপস কুমার করের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলা সোহাগী বাজারে সর্বস্তরের মুসলিম তৌহীদি জনতার ব্যনারে মিছিলটি করা হয়। মিছিল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রেলস্টেশন এলাকায় সমাবেশে বক্তব্য রাখেন গোলাম রব্বানি, মো. শাহিন মিয়া প্রমুখ।
গত ২৮ মার্চ স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আঠারবাড়ী আঞ্চলিম ওলামা পরিষদের উদ্যোগে গোহাটায় ইসলামী সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়। ইসলামী সঙ্গীত সন্ধ্যার বিষয়টি নিয়ে আমাদের আঠারবাড়ি ফেসবুক পেজে কয়েকটি পোস্ট দেওয়া হয়। সেখানের একটি পোস্টে আঠারবাড়ির উত্তর বনগাঁও গ্রামের তাপস কুমার কর ইসলাম বিরোধী আপত্তিকর মন্তব্য করেন। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে গত ৩১ এপ্রিল রাতে পুলিশ আটক করে। পরে ওই দিন রাতেই তাপস কুমার করের বিরুদ্ধে আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই খন্দকার আল মামুন বাদি হয়ে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেন। ওই মামলায় কারাগারে রয়েছে তাপস কুমার কর। তাপস কুমার করের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার বিকেলে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ