Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ আর আমরা মিলেমিশে দেশ চালাব এরশাদ

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : আওয়ামী লীগ আর জাতীয় পার্টি মিলেমিশেই আগামীতে দেশ চালানোর প্রত্যয় ব্যক্ত করেছেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ। সোমবার দুপুরে মাদারীপুরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এরশাদ বলেন, ‘আমরা দীর্ঘ ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম। এতে নিঃস্ব হলেও ভালোবাসা নিঃস্ব হয়নি। আমরা অন্য কোনো দলে জড়াতে চাই না। আমরা চাই, আওয়ামী লীগ আর আমরা দু’জনে মিলে দেশ চালাব। তাতে কোনো সাম্প্রদায়িকতা থাকবে না, থাকবে ভালোবাসা এবং দেশ এগিয়ে চলবে উন্নতির দিকে।’
তিনি এ সময় ভারতের সাথে সামরিক চুক্তি প্রসঙ্গে বলেন, ‘প্রধানমন্ত্রী এমন কোনো চুক্তি করবে না, যা দেশের জন্য সম্মানহানিকর।’ তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে বলেন, ‘আমরা দল গুছিয়ে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।’ পরে এরশাদ পূর্ব কলাগাছিয়া সুরেন্দ্রনাথ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মেদ, সহকারী পুলিশ সুপার সুমন দেব, হাসপাতালের প্রতিষ্ঠাতা নকুল কুমার বিশ্বাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান প্রমুখ। পরে এরশাদ নকুল কুমার সাহিত্য সংগীত একাডেমি উদ্বোধন করেন।



 

Show all comments
  • এস, আনোয়ার ৪ এপ্রিল, ২০১৭, ৬:৩৮ এএম says : 0
    এরশাদ কাকু অবোধ শিশুর মতো কখন কিযে বলে ফেলেন সম্ভবত তিনি নিজেও জানেন না।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৪ এপ্রিল, ২০১৭, ৭:২৬ এএম says : 0
    .................. Joto boyosh hochse toto beshi .......... bartese, .................
    Total Reply(0) Reply
  • syed ৪ এপ্রিল, ২০১৭, ১০:২০ এএম says : 0
    send him ...............
    Total Reply(0) Reply
  • Nur-Muhammad ৪ এপ্রিল, ২০১৭, ১০:৪৪ পিএম says : 0
    মামার বাড়ীর আবদার। মনে হয় জনগণ দেশটি আপনার আর আঃ লীগ এর কাছে বিক্রয় করে দিয়েছে। ১৯৮২ সালে যখন ক্ষমতায় আসলেন জনগণ আনন্দোলনের মাধ্যমে আপনাকে অপদস্ত ও দৌড়াতে লাগলো। আপনার গদি টলমল হয়ে পড়ল। ছাত্র জনতার হুক্কারে কেঁপে উঠলেন। বাঁচার আশায় আঃলীগকে ক্ষমতার ভাগ দিলেন। "৮৬ তে আঃলীগকে সঙ্গে নিয়ে ক্ষমতায় থাকার চেষ্টা করলেন। কিন্তু পারলেন না। জনগণ "৯০ তে টেনে হিছরে গদি হতে নামালো। জনগণ প্রায় পাঁচ বৎসর লাল দালানে রাখলো। আদালতে কত আকুতি মিনতি করলেন। আমাদের আদালত ন্যায় বিচারের প্রতিক। ভাল হয়ে গেছেন, এই বিবেচনায় আদালত আপনাকে লাল দালান হতে বাহির করে দিলেন। "৮৬ তে আপনি আঃ লীগকে ভাগবাটরা দিয়েছেন, তাই তারা ও আপনাকে দিল। "১৪ এর অবাস্তব ও ভোটারবিহীন নির্বাচনে আঃলীগ ক্ষমতা দখল করলো। পূর্বের ঋণ হিসাবে আপনাকে নিল। ক্ষমতার স্বাদ পেয়ে, দিবা স্বপন দেখছেন। তবে মনে রাখিয়েন, জনগণ একটু ভোটের সুযোগ পেলে পদ দলিত হবেন। জনরোষে পরে ছিন্ন ভিন্ন হয়ে যাবেন। তাই সময় থাকতে সাবধান হউন। জনরোষ হতে বাঁচার পথ খোঁজুন। জনগণের বিজয় হবেই হবে। বিজয় হউক জনতার। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ