Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোয়েন্দা পুলিশের হাতে ভুয়া গোয়েন্দা আটক

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীতে ভুয়া গোয়েন্দা পুলিশ কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গত সোমবার রাতে নগরীর বরেন্দ্র জাদুঘর মোড় এলাকা থেকে আটক করে। আটককৃত ব্যক্তির নাম আবদুল আজিজ ওরফে রোকন (২৭)। সে নগরীর আসাম কলোনী এলাকার হযরত আলীর ছেলে। রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, আটককৃত আবদুল আজিজসহ আরো দুইজন সোমবার রাত সাড়ে ৮টার দিকে মনিচত্বর মোড় থেকে পাবনা সদর থানার রাকিব আহম্মেদের ছেলে আহম্মেদ রাফিকে (১৯) গোয়েন্দা পুলিশের পরিচয়ে ধরে। এরপরে তাকে বরেন্দ্র জাদুঘরের কাছে নিয়ে যায়।
সেখানে আহম্মেদ রাফির কাছে থাকা মোবাইল ফোন থেকে তার মামাকে ফোন দেয়া হয়। ফোনে আবদুল আজিজ জানায় যে, আহম্মেদ রাফিকে ইয়াবাসহ আটক করা হয়েছে। টাকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যেতে হবে। ফোন পেয়ে আহম্মেদ রাফির মামা বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানায়। গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হলে অন্য দুইজন পালিয়ে গেলেও আবদুল আজিজ ধরা পড়ে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোয়েন্দা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ