Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে দুই ব্যবসায়ী হত্যা আদালতে রাজীব গান্ধীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় দায়ের হওয়া সন্ত্রাসবিরোধী আইনের মামলায় জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধী গতকাল বুধবার গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের নিকট ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ওই আদালতের বিচারক এসএম তাসকিনুল হক তার জবানবন্দি রেকর্ড করেন। এর আগে গত বৃহস্পতিবার রাজীব গান্ধীকে ওই মামলায় পাঁচ দিনের রিমান্ডে নেয় গাইবান্ধার ডিবি পুলিশ। রিমান্ড শেষে তাকে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বুধবার দুপুরে আদালতে হাজির করা হয়। গাইবান্ধা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (ওসি) মাসুদার রহমান জানান, রাজীব গান্ধীর বিরুদ্ধে ২০১৬ সালে গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়।
গত ২০ মার্চ সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামের ফজলে রাব্বী হত্যা মামলায় রাজীব গান্ধীকে সাতদিনের রিমান্ডে নেয়া হয়। পরে ওই মামলায় রাজীব গান্ধী স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। ২০১৫ সালের ১২ জুলাই রাতে সাঘাটা উপজেলার জুমারবাড়ি ওয়াপদা বাঁধে জেএমবি সদস্য ফজলে রাব্বীকে (৩০) মাথায় পিস্তল ঠেকিয়ে চার দুর্বৃত্ত গুলি করে হত্যা করে। ফজলে রাব্বী সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামের সাদাকাস আলীর ছেলে।
গত ২৭ মার্চ পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামে পল্লী চিকিৎসক মাহবুবুল আলম ওরফে দীপ্তি হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধীকে পাঁচদিনের রিমান্ডে নেয় গাইবান্ধার সিআইডি পুলিশ। ২০১৫ সালের ২ জুন মনোহরপুর গ্রামের পল্লী চিকিৎসক মাহবুবুল আলম খুন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোবিন্দগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ