Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূবালী ব্যাংক লিমিটেড ও এয়ার এশিয়া বাংলাদেশের মধ্যে সমঝোতা স্মারক

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

পূবালী ব্যাংক লিমিটেড এবং এয়ার এশিয়া বাংলাদেশের মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এয়ার এশিয়া বাংলাদেশের পক্ষে ডিরেক্টর ও সিইও মোরশেদুল আলম চাকলাদার, ডিরেক্টর আনোয়ারুল আবেদীন ও কাজী শাহ্ মুজাক্কের এবং সিওও নেহাল আহমেদ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের হেড অব কার্ডস্ ও উপ-মহাব্যবস্থাপক কাজী আশফাক-উর-রহমান, কার্ড বিভাগের উপ-মহাব্যবস্থাপক হালিমা খাতুন উপস্থিত ছিলেন। উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে পূবালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তাবৃন্দ এবং ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকবৃন্দ ঢাকা- কুয়ালালামপুর- ঢাকা এয়ার টিকিটের বেস ফেয়ার এ ১০% ছাড় উপভোগ করবেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী

২১ অক্টোবর, ২০২২
১৫ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ