Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে মাদক ব্যবসায়ীর হাতে গৃহবধূ খুন

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার নবগঠিত পাগলা থানার কান্দিপাড়া গ্রামে মাদকব্যবসায়ীর হতে চার সন্তানের জননী মোছা. জেসমিন আক্তার (৩১) নামে গৃহবধূ খুন হয়েছে। ১৮ দিন মৃত্যুর সাথে লড়াই করে গত বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে তার বাপের বাড়িতে । এঘটনায় নিহতের স্বামী শরিফুল ইসলাম বাদী হয়ে চার জনকে আসামি করে গতকাল বৃহস্পতিবার সকালে পাগলা থানায় একটি হত্যা মামলা করেছে।
জানা যায়, উপজেলার উস্থি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের চিহিৃত মাদকব্যবসায়ী আলমগীর হোসেন ও বিল্লাল হোসেনের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল নিহত গৃহবধূ জেসমিন আখতারের স্বামী শরিফুল ইসলামের সাথে। পূর্ব বিরোধের জের ধরে গত ১৭মার্চ আলমগীর হোসেন ও বিল্লাল হোসেনের সাথে ঝগড়া বিবাদ হয় শরিফুল ইসলাম ও তার স্ত্রী জেসমিন আক্তারের সাথে। ঝগড়ার পর্যায়ে জেসমিন আক্তারকে কুপিয়ে গুরুতর জখম করে এলাকার চিহিৃত মাদকব্যবসায়ী আলমগীর হোসেন ও বিল্লাল হোসেন। পরে স্থানীয়রা খোঁজ পেয়ে জেসমিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গফরগাঁও হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ৭টা ৫৫মি. দিকে জেসমিন তার বাপের বাড়ি গফরগাঁও পৌর শহরের শিলাসী গ্রামে মারা গেছে।
এ ব্যাপারে পাগলা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. চাঁন মিয়া জানান, মামলার এজাহারভুক্ত আসামি ও মাদকব্যবসায়ী মাদকসহ গত ২২মার্চ বুধবার আলমগীর হোসেন গ্রেফতার করা হয়েছে। হত্যা মামলায় চার জনকে আসামি করা হয়েছে । এরা হলেনÑ মো. আলমগীর হোসেন, মো. বিল্লাল, বিপ্লব ও নাছিমা খাতুন। বাকি আসামিদেরকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ