Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র, ১৪২৪, ২৫ যিলকদ ১৪৩৮ হিজরী

মূর্তি অপসারণ মঙ্গল শোভাযাত্রা বাতিলের দাবিতে মানববন্ধন প্রতিবাদ সভা আজ

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : “সর্বদলীয় ইসলামি ছাত্র ঐক্য”-এর উদ্যোগে আজ শুক্রবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবী মূর্তি অপসারণ, বাংলানববর্ষে মঙ্গল শোভাযাত্রার প্রজ্ঞাপন প্রত্যাহার এবং ধর্মহীন শিক্ষানীতি’১০ ও শিক্ষাআইন’১৬ বাতিলের দাবিতে “মানববন্ধন” অনুষ্ঠিত হবে। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করবেন ‘সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য’-এর প্রেসিডিয়াম সদস্য ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন।
জাতীয় শিক্ষক ফোরাম
জাতীয় শিক্ষক ফোরাম ঢাকা মহানগরীর উদ্যোগে আগামীকাল ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার বাদ, জুম’আ বাংলানববর্ষে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে মঙ্গল শোভাযাত্রার প্রজ্ঞাপন প্রত্যাহারের দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাব চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় আহŸায়ক অধ্যাপক মাহবুবুর রহমান। মানববন্ধনে কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
ছাত্র জমিয়ত বাংলাদেশ
একই বিষয়ে ছাত্র জমিয়তের উদ্যোগে আজ বাদ জুমা পুরানা পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি আলহাজ নাছির উদ্দীন খান।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ